বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

নির্বাচন পরবর্তী সহিংসতায় গুলিতে নিহত ১

নির্বাচন পরবর্তী সহিংসতায় গুলিতে নিহত ১

স্বদেশ ডেস্ক:

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে একজন মারা গেছেন। নিহত ওই ব্যক্তির নাম খালেক হাওলাদার (৫৫)। তিনি ওই ইউনিয়নের নয়ারচর গ্রামের বাসিন্দা। তবে কার ছোঁড়া গুলিতে ওই ব্যক্তি নিহত হয়েছেন তা জানা যায়নি।

জানা গেছে, উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে নয়ারচর ও চরআন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করলে উত্তেজনা শুরু হয়। এ সময় দুই কেন্দ্রে অবরুদ্ধ করে রাখা হয় প্রিজাইডিং অফিসারসহ ভোটগ্রহণকারী সংশ্লিষ্টদের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নয়ারচর কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনী গুলি ছোড়ে।

পরে গুলিবিদ্ধ একজনের লাশ উদ্ধার করে চরমোন্তাজ তদন্ত কেন্দ্রের পুলিশ। পুলিশ জানায়, সুরতহাল করার পরে রাত সাড়ে ১১টায় লাশ উদ্ধার করা হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে রোববার রাত ১২টা ৪৭ মিনিটে চরমোন্তাজ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মাদ মিজান মুঠোফোনে বলেন, ‘লাশ উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে আসছি। তবে কার গুলিতে মারা গেছে এটা এখনো বলা যাচ্ছে না। ওখানে কোস্টগার্ড, বিজিবি, র‌্যাব, পুলিশ সবাই গেছে।’

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. মনিরুজ্জামান সোহাগ হাওলাদার বলেন,‘৮ ও ৯ নম্বর কেন্দ্রে সমস্যা তৈরি হয়েছে খুব,শুনেছি। ব্যাপকভাবে সমস্যা হয়েছে। ৮-৯ অবরুদ্ধ, আমার কাছে ম্যাসেজ আসছে। আমাদের ফোর্স যারা আছে। তারা সবাই যাচ্ছে। আমরা এখনো ধোঁয়াশার মধ্যে আছি। উর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থলে যাচ্ছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877